October 9, 2024, 1:32 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

সুইমিংপুলে সর্বনিম্ন তাপমাত্রায় শ্রুতি

সুইমিংপুলে সর্বনিম্ন তাপমাত্রায় শ্রুতি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কমল হাসান কন্যা শ্রুতি হাসান। এরইমধ্যে বেশ ব্যস্ত সময় পার করছেন বলিউডে। বর্তমানে বেশ কিছু ছবির কাজ করছেন তিনি। তবে দীর্ঘদিন পর বাবার পরিচালনায় একটি ছবির কাজ করছেন। ছবির নাম ‘সাবাস কুন্ডু’। বর্তমানে ছবিটির শুটিং চলছে।

ভারতে বেশ কিছু অংশের শুটিংয়ের পর এখন শুটিং চলছে কানাডায়। তবে কানাডার মন্ট্রিলে মাইনাস ৪৮ ডিগ্রি তাপমাত্রা চলছে এখন। বিশ্বে সর্বনিম্ন তাপমাত্রার এটি একটি রেকর্ড। সেখানে ঘর থেকেই বের হতে পারছে না কেউ। কিন্তু হঠাৎ করে এমন আবহাওয়ার মুখোমুখি হলেও থেমে যাননি কমল হাসান। শুটিং চালিয়ে যাচ্ছেন দিব্যি।

শুধু তাই নয়, সর্বনিম্ন তাপমাত্রায় সুইমিং পুলের একটি দৃশ্যে শুটিং করে সবাইকে অবাক করেছেন তারই মেয়ে শ্রুতি। একটি গানের শুটিং করতে গিয়ে এই শীতের ভেতরও সুইমিংপুলে নামতে হয়েছে শ্রুতিকে। সেই গানের শুটিং ভালোভাবেই করেছেন এ নায়িকা।

কিন্তু পরবর্তীতে বেশ বিপাকে পড়তে হয় তাকে। ঠা-া-জ¦র জেঁকে বসে। তবে গানটির শুটিং করতে পারায় তৃপ্তির ঢেকুরও গিলছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, এ এক অন্যরকম অভিজ্ঞতা। প্রথম ভয় লাগছিল সুইমিংপুলে নামতে। কিন্তু পরবর্তীতে সাহস করে নেমে পড়লাম। তবে খুব সময় লাগেনি আমার। গানটির অনেকটা টানা শুটিংই করেছি আমরা।

Share Button

     এ জাতীয় আরো খবর